[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৪ ১:৩৭:৫৬ পিএম
দলের তিন নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দলের তিন নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জবি: সম্প্রতি দলের তিন নেতা হত্যার প্রতিবাদে এবং বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল।

বুধবার (১৪ মার্চ) সকাল ১০টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর সিএমএম কোর্টের সামনে থেকে একটি মিছিল বের করা হয়। এতে নেতৃত্ব দেন জবি ছাত্রদল সভাপতি রফিকুল ইসলাম রফিক। 

মিছিলটি রায় সাহেব বাজার মোড় ও বংশাল থানা এলাকা ঘুরে নয়াবাজার মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নেতারা বলেন, সম্প্রতি পুলিশের রিমান্ড এবং ছাত্রলীগের হামলায় তেজগাঁও থানা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি জাকির হোসেন মিলন, হাটহাজারি থানার ছাত্রনেতা সোহেল ও বরগুনার রাসেদ নিহত হয়েছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং এসব হত্যাকাণ্ডের বিচার চাই।

সমাবেশে উপস্থিত ছিলেন-ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-গণসংযোগ বিষয়ক সম্পাদক এম আর গণি মোস্তফা, জবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক, আসাদুজ্জামান আসলাম, মিজানুর রহমান শরিফ, ইব্রাহিম কবির মিঠু, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সহ-সাধারণ সম্পাদক, আতিকুর রহমান, প্রচার সম্পাদক জুয়েল মৃধা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
কেডি/এসআরএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa