[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

বিএনপি সন্ত্রাস-জঙ্গিবাদ নয় দুর্নীতিরও প্রশ্রয়দাতা

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৬:৪৯:১০ পিএম
প্রয়াত আব্দুল জলিলের স্মরণ সভায় বক্তব্য রাখছেন হাসান মাহমুদ

প্রয়াত আব্দুল জলিলের স্মরণ সভায় বক্তব্য রাখছেন হাসান মাহমুদ

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ‘বিএনপি তাদের গঠনতন্ত্রের সাত ধারা সংশোধন এবং তারেক রহমানকে ভারপ্রাপ্ত চেয়ারপারসন মনোনীত করে আবারও প্রমাণ করেছে তারা শুধু সন্ত্রাস, জঙ্গিবাদ নয় দুর্নীতিরও আশ্রয় প্রশ্রয়দাতা।’

মঙ্গলবার (১৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের পঞ্চম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যেখানে খালেদা জিয়া দুর্নীতির দায়ে শাস্তিপ্রাপ্ত কারাবন্দি হিসেবে কারাভোগ করছেন, সেখানে বিএনপি এমন একজনকে ভারপ্রাপ্ত চেয়ারপাসন বানিয়েছেন যার বিরুদ্ধে দুর্নীতি বিদেশে প্রমাণিত হয়েছে এবং আদালত কতৃক শাস্তিপ্রাপ্ত। এতেই প্রমাণিত হয় তারা দুর্নীতির দুষ্টচক্রের মধ্য আবদ্ধ।

এসময় আদালত স্বাধীন উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশের আদালত স্বাধীন বলেই সোমবার খালেদা জিয়া জামিন পেয়েছেন। সরকারের এমপি মন্ত্রীরা আদালতে গিয়ে হাজিরা দিয়েছেন।

হাসান মাহমুদ বলেন, বিএনপি নেতা রুহুল কবীর রিজভী সকাল বিকেল সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন। তিনি আমাদের দলের সাধারণ সম্পাদককে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা অরাজনৈতিক।

এসময় বিএনপি নেতাদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, মিথ্যাচার না করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন এবং সিদ্ধান্ত নিন আপনাদের কাছে খালেদা জিয়া বড় নাকি দল বড়।

আমার মনে হয় বিএনপির কাছে দল বড়ো, জনগণ বড় এবং তাদের সমর্থকরা বড়। সুতরাং দুর্নীতিগ্রস্ত খালেদা জিয়াকে রক্ষা এবং তারেক রহমানকে রক্ষা করার জন্য রাজনীতি না করে জনগণের পক্ষে রাজনীতি করা উচিত।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন-খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার ইউনুস এমপি, চিত্রনায়িকা নতুনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa