[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news
সুন্দরগঞ্জে ভোট

বিশৃঙ্খলার দায়ে ৪ আ’লীগ নেতার জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ২:৫৩:৪৫ পিএম
দণ্ডপ্রাপ্তরা

দণ্ডপ্রাপ্তরা

গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনের ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের চার নেতাকর্মীকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাচনী দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা, দহবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশেক আলী জিকু, দহবন্দ ইউনিয়ন শ্রমিক লীগ কর্মী দুদু মিয়া ও জুয়েল রানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, ওই চারজন ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করে বিশৃঙ্খলা সৃষ্টি করায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। 

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa