[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

‘নির্বাচন বাঁধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ১১:১৩:০৬ পিএম
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঁধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি। কিন্তু কোনো ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা সম্ভব নয়। নির্বাচন বানচাল করার ক্ষমতা কারও নেই।

শনিবার (১০ মার্চ) বিকেলে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, এতিমের টাকা আত্মসাত করে বিএনপি নেত্রী খালেদা জিয়া জেলে গেছেন। তার দুর্নীতি প্রমাণ হওয়ায় আদালত তাকে জেল দিয়েছেন। এখানে আমাদের কিছুই করার নেই।

বর্তমান সরকারের অধিনে যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, নির্বাচন কমিশনই নির্বাচন পরিচালনা করবেন, আমরা শুধু দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করবো।

তোফায়েল আহমেদ বলেন, ১৯৮৫ সালে ভোলায় গ্যাস পাওয়া গেছে। ভোলায় বিপুল পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। ভোলার গ্যাস ব্যবহার করে এখানে ব্যাপক শিল্প-কলকারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল সেতু নির্মাণ হলে ভোলা থেকে মাত্র পাঁচ ঘণ্টায় ঢাকায় যাতায়াত করা যাবে। ভোলা হবে দেশের সব চাইতে সমৃদ্ধশালী জেলা।

ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদের সভাপতিত্ব ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ। 

শেষে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ৩০০ স্কুলব্যাগ বিতরণ করেন বানিজ্য মন্ত্রী।

সন্ধ্যার পর সদর উপজেলার রাজাপুর, পূর্ব ইলিশা ও পশ্চিম ইলিশা ইউনিয়ন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa