[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

জাতীয় পার্টি ক্ষমতায় এলে নতুন বাংলাদেশ গড়বে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৭:১৬:৫১ পিএম
কর্মী সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার-ছবি-বাংলানিউজ

কর্মী সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার-ছবি-বাংলানিউজ

ফেনী: জাতীয় পার্টি ক্ষমতায় এলে আধুনিক নতুন এক বাংলাদেশ গড়ে তুলবে। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন এরশাদ সরকারের মাধ্যমেই সম্ভব।

বৃহস্পতিবার (৮ মার্চ) ফেনীতে বৃহত্তর নোয়াখালীর (ফেনী, নোয়াখালী, লক্ষীপুর) নেতাকর্মীদের নিয়ে আয়োজিত কর্মী সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, জাতীয় পার্টিকে ছাড়া আগামীতে দেশে সরকার গঠন সম্ভব নয়। এরশাদের নেতৃত্বে আগামী নির্বাচনে ৩শ’ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে সরকার গঠনই হবে জাতীয় পার্টির অভিষ্ঠ লক্ষ্য। আর এ লক্ষ্যকে সামনে রেখেই কাজ করছে দলটি।

আগামী ২৪ মার্চ ঢাকার মহাসমাবেশ সফল করতে ফেনী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক রিন্টু আনোয়ারের সভাপতিত্বে মতবিনিময় ও কর্মী সমাবেশে অংশগ্রহণ করার জন্য জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন ও পরিবেশ মন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। এছাড়া ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি নজরুল ইমলাম, নোয়াখালী ও লক্ষীপুরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮ 
এসএইচডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa