[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

সরকার পরিবর্তন হবে জনগণের ভোটে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৪:২৬:১৩ পিএম
তবিনিময় সভায় বক্তব্য রাখছেন রুহুল আমিন (এমপি)। ছবি: বাংলানিউজ

তবিনিময় সভায় বক্তব্য রাখছেন রুহুল আমিন (এমপি)। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: নির্বাচনে যারা সংখ্যাগরিষ্ঠতা অর্জন করবে তারাই সরকার গঠন করবে। সরকার পরিবর্তন হবে জনগণের ভোটে, বললেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন (এমপি)।

বৃহস্পতিবার (৮ মার্চ) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজারে কুমিল্লা জেলা জাতীয় পার্টির (জাপা) প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় রুহুল আমিন এ কথা বলেন।

তিনি বলেন, এখন ক্ষমতায় যাওয়ার জন্য যে প্রতিযোগিতা হচ্ছে, এতে কেউ জেলে যাচ্ছেন, আবার কেউ বাইরে বসে আনন্দ করছেন। আমরা এমন নীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি, জনগণের ভোটের মাধ্যমে সরকার পরিবর্তন হবে।

তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। আমাদের শাসনামলে শান্তি ছিল, সুশাসন ছিল এবং ন্যায় বিচার ছিল।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন পরিবেশ ও বন মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এতে আরও বক্তব্য রাখেন জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী, কুমিল্লা দক্ষিণ জেলা জাপা সভাপতি নুরুল ইসলাম মিলন (এমপি), রওশন আরা মান্নান প্রমুখ।

সভায় উত্তর জেলা সভাপতি লুৎফুর রেজা খোকন, সেক্রেটারি আমির হোসেন (এমপি), ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার আহসান হাসানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa