[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

পাতানো নির্বাচন করতে চাইছে সরকার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ২:৫৯:৩৯ পিএম
বিএনপির কেন্দ্রঘোষিত অবস্থান কর্মসূচি

বিএনপির কেন্দ্রঘোষিত অবস্থান কর্মসূচি

বরিশাল: খালেদা জিয়াকে জেলে রেখে ফের আরেকটি পাতানো নির্বাচন করতে চাইছে সরকার। তবে এ দেশের মাটিতে ফের ৫ জানুয়ারির মতো নির্বাচন হতে দেওয়া যাবে না।

বৃহস্পতিবার (৮ মার্চ) কেন্দ্রঘোষিত অবস্থান কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগরের সভাপতি মজিবর রহমান সরোয়ার এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র হত্যা করেছে তারা। তাদের আর গণতন্ত্রের পথ রুখতে দেওয়া হবে না। তাদের প্রতিহত করা হবে। 
 
বরিশাল সদররোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহনগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। 

মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন- বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, উত্তর জেলা সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা সভাপতি এবায়েদুল হক চান, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারসহ অন্যরা। 

কর্মসূচি থেকে বক্তারা দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
এমএস/এসআরএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa