ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোহরাওয়ার্দীর সমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, মার্চ ৭, ২০১৮
সোহরাওয়ার্দীর সমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল। ছবির টিম: বাদল, জিএম মুজিবুর, শাকিল ও সুমন

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে যোগ দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৭ মার্চ) বিকেল ৩টার কিছুক্ষণ আগে সমাবেশ মঞ্চে আসন নেন তিনি। সমাবেশে সভাপতির বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত এ সমাবেশ এরইমধ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়েছে। মঞ্চে আওয়ামী লীগের কেন্দ্রীয় অন্যান্য নেতারা উপস্থিত রয়েছেন।

সোহরাওয়ার্দী উদ্যানে ঢুকছে আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি মিছিল।  ছবির টিম: বাদল, জিএম মুজিবুর, শাকিল ও সুমনসকাল ১১টার পর থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে সোহরাওয়ার্দী উদ্যানে। দুপুর ১২টার পর থেকে উদ্যানের আশপাশ মিছিলে মিছিলে সরগরম হয়ে ওঠে।  

উদ্যানের বিভিন্ন প্রান্ত ঘুরে দেখা গেছে, লাল-সবুজের টি-শার্ট ও মাথায় ক্যাপ পরে পায়ে হেঁটে বা পিকআপ ভ্যান, ট্রাক ও বাসযোগে বিভিন্ন সড়ক ধরে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে আসছেন ঢাকা মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতা-কর্মী-সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
এসকে/এসএম/এমএফআই/এসআইজে/এমএ/এএম/এসকেবি/এমজেএফ/এইচএ/

** কাদেরের বক্তব্যে সোহরাওয়ার্দীতে জনসভা শুরু
** সোহরাওয়ার্দী উদ্যানে জনসমুদ্র
** ৭ মার্চ নিয়ে মঞ্চে গান গাইলেন মমতাজ
** সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে জনস্রোত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।