[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

বিএনপির ৭ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৪ ২:২৬:৩৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জ: চাঁদাবাজি ও মারপিটের অভিযোগে সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এনায়েতপুর থানা বিএনপির সভাপতি লিয়াকত আলীসহ সাত নেতার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে থানা যুবদলের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০৪ মার্চ) ভোরে জহুরুলের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার (০৩ মার্চ) রাতে এনায়েতপুর গ্রামের ব্যবসায়ী আমির হামজা বাবু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক শেখ, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাইদুল ইসলাম, ছাত্রদল নেতা ইউসুফ আলী, সোহেল রানা ও শালেহ আহমেদ ইমন।

রোববার দুপুরে এনায়েতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার বাংলানিউজকে বলেন, মামলার পরিপ্রেক্ষিতে ভোরে অভিযান চালিয়ে জহুরুলকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

মামলার বিবরণে জানা গেছে, শনিবার বিকেলে ওই আসামিরা ব্যবসায়ী আমীর হামজা বাবুর কাছে চাঁদা দাবি করেন। এসময় চাঁদা দিতে অস্বীকার করায় তারা আমীর হামজাকে মারধর করেন। পরে রাতেই আমীর হামজা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa