[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

‘সততায় হাসিনা তৃতীয়, চুরির দায়ে খালেদা কারাগারে’

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৬ ৯:০৩:০৪ পিএম
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিশ্বের সৎ রাষ্ট্রনায়কদের মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়। আর এতিমের টাকা চুরির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ কারাগারে। 

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে সাভারের আমিন বাজার এলাকায় হিজলা ও বেগুনবাড়ি সংযোগ রাস্তায় মাটি ভরাট এবং হিজলা প্রধান সড়ক থেকে ব্রিজ ঘাট পর্যন্ত পিচ ঢালাই সড়ক উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

আওয়ামী লীগ কখনো দায়মুক্তি দেয় না উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, হলমার্ক ও ডেসটিনির মালিকরাও আজ কারাগারে।  সব অপরাধের বিচার এ সরকারের আমলে হচ্ছে। 

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াতের আমলে দেশে উন্নয়ন হয়নি। কিন্তু এখন যোগাযোগ ব্যবস্থা, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্যসহ সবক্ষেত্রেই দেশ এগিয়ে যাচ্ছে। তারা ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়ে যাবে। অতীতেও আওয়ামী লীগ সমর্থকদের ওপর অমানুষিক নির্যাতন করেছে তারা। আবার ক্ষমতায় এলে তারা আমাদের রোহিঙ্গাদের মতো দেশ থেকে বের করে দেবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa