ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কারাগারে খালেদাকে দেখে এলেন বোনসহ চার স্বজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
কারাগারে খালেদাকে দেখে এলেন বোনসহ চার স্বজন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: দুর্নীতির দায়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার বড় বোন সেলিনা ইসলামসহ পরিবারের চার সদস্য।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে তাকে দেখে আসেন এ চার স্বজন।

সেলিনা ইসলাম ছাড়া বাকি তিনজন হলেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, ভাগনি সামিয়া ইসলাম ও ভাগনে মো. মামুন।

কারাগারের একটি সূত্র জানায়, প্রায় আধাঘণ্টা কারাগারে খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন এ চারজন। বরাবরের মতো স্বজনরা তার জন্য কয়েকরকম ফল নিয়ে আসেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বকশীবাজারের কারা অধিদফতরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আখতারুজ্জামান ৫ বছর কারাদণ্ড দেন খালেদা জিয়াকে। একইসঙ্গে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও খালেদাপুত্র তারেক রহমানসহ অপর পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দেন। রায় ঘোষণার পর থেকে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।