ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আইনজীবীদের সঙ্গে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের বৈঠক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
আইনজীবীদের সঙ্গে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের বৈঠক

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের আদেশ পিছিয়ে যাওয়ার পর তার আইনজীবীদের সঙ্গে বৈঠক করেছেন দলের জ্যেষ্ঠ নেতারা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কনফারেন্স রুমে এ বৈঠক হয়। বিকেল সাড়ে ৪টার দিকে শুরু হয়ে বৈঠক শেষ হয় সাড়ে ৫টায়

এতে ফখরুল ছাড়াও ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, খালেদা জিয়ার আইনজীবী এ জে মোহাম্মদ আলী, আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন ও সানাউল্লাহ মিয়া।

বৈঠকের পর একজন আইনজীবী জানান, বিএনপি প্রধানের জামিন আবেদনের আদেশ পিছিয়ে যাওয়ায় করণীয় নিয়ে আলোচনা করেছেন আইনজীবী ও জ্যেষ্ঠ নেতারা। দু’একদিনের মধ্যে তারা আবার বসবেন।

এর আগে কারাবন্দি খালেদা জিয়ার জামিনের জন্য তার আইনজীবীদের আবেদনের শুনানি শেষে হাইকোর্ট সিদ্ধান্ত দেন, খালেদার বিরুদ্ধে নিম্ন আদালতের রায়ের যে নথি ১৫ দিনের মধ্যে চাওয়া হয়েছে, সে নথি আসার পর জামিন আবেদনের ওপর আদেশ দেওয়া হবে।

গত ২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিচারিক আদালতের রায়ের বিরুদ্ধে খালেদার আইনজীবীদের আবেদন শুনানির জন্য গ্রহণ করেন হাইকোর্ট। সেদিন খালেদার জরিমানা স্থগিত করে বিচারিক আদালতের নথি ১৫ দিনের মধ্যে হাইকোর্টে পাঠানোর আদেশ দেন। ওই শুনানির জন্য রোববার দিন ধার্য ছিল।
 
বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এমএইচ/এইচএ/

** খালেদার আইনজীবীদের সঙ্গে বৈঠকে ফখরুল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।