[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

খালেদার আইনজীবীদের সঙ্গে বৈঠকে ফখরুল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৫ ৫:০৪:৪৮ পিএম
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের আদেশ পিছিয়ে যাওয়ার পর তার আইনজীবীদের সঙ্গে বৈঠকে বসেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে জ্যেষ্ঠ নেতারা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কনফারেন্স রুমে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে ফখরুল ছাড়াও রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, খালেদা জিয়ার আইনজীবী এ জে মোহাম্মদ আলী, আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন ও সানাউল্লাহ মিয়া।

এর আগে কারাবন্দি খালেদা জিয়ার জামিনের জন্য তার আইনজীবীদের আবেদনের শুনানি শেষে হাইকোর্ট সিদ্ধান্ত দেন, খালেদার বিরুদ্ধে নিম্ন আদালতের রায়ের যে নথি ১৫ দিনের মধ্যে চাওয়া হয়েছে, সে নথি আসার পর জামিন আবেদনের ওপর আদেশ দেওয়া হবে।

গত ২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিচারিক আদালতের রায়ের বিরুদ্ধে খালেদার আইনজীবীদের আবেদন শুনানির জন্য গ্রহণ করেন হাইকোর্ট। সেদিন খালেদার জরিমানা স্থগিত করে বিচারিক আদালতের নথি ১৫ দিনের মধ্যে হাইকোর্টে পাঠানোর আদেশ দেন। ওই শুনানির জন্য রোববার দিন ধার্য করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এমএইচ/এএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa