ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আন্দোলন করে কাউকে মুক্ত করার নজির নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
আন্দোলন করে কাউকে মুক্ত করার নজির নেই মাহবুব-উল-আলম হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, এতিমের টাকা আত্মসাতের দায়ে দণ্ডিত হয়ে করাগারে আছেন খালেদা জিয়া। নিম্ন আদালতের রায়ে যদি বিএনপি সন্তুষ্ট না হয়, তাহলে উচ্চ আদালতে যেতে পারে। কিন্তু আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না।

তিনি বলেন, আদালতের রায়ের বিরুদ্ধে আন্দোলন করে কাউকে মুক্ত করার নজির পৃথিবীতে কোথাও কি আছে? এটা কি আদৌ সম্ভব? এটা সম্ভব নয় জেনেও বিএনপি আদালতের বিরুদ্ধে আবস্থান নিয়ে আন্দোলনের নামে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। জনগণের শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে চায়।

তাদের বিরুদ্ধে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য যা করণীয় তাই করবে। এক্ষেত্রে পুলিশ বা সরকারকে দোষারোপ করার কোনো যৌক্তিকতা নেই।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে আভিভাবক উৎসব ২০১৮ তে হানিফ এসব কথা বলেন।

‘বাকশালের থেকেও বর্তমান সরকার বেশি ভয়ঙ্কর’ বিএনপি নেতাদের এমন মন্তব্যের ব্যাপারে এমপি হানিফ বলেন, যারা বাকশালের বিরুদ্ধে বলেন, তারা বাকশালের বিষয়ে কিছু যানেন না। এটা তাদের অজ্ঞতা। বাকশাল ছিল দেশের উন্নয়নের সার্থে, দেশের জনগণকে নিয়ে একটি প্লাটফর্ম।

কুষ্টিয়ার পুলিশ সুপার মেহেদি হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।