ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

কাউকে ঘর থেকে ডেকে এনে নির্বাচন করাবো না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
কাউকে ঘর থেকে ডেকে এনে নির্বাচন করাবো না বক্তব্য রাখছেন আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: ‌আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ব‌লে‌ছেন, কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে এনে আমরা নির্বাচন করাবো না। ২০১৮ সালের শেষ দিকে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আর সরকারে থাকবে শেখ হাসিনা।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ঘোলখার-রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে ঘোলখার গ্রামবাসী  আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

কারো অন্যায় দাবি মানা হবে না। সংবিধানও পরিবর্তন করা হবে না।  

বিএনপি নেতা মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, মওদুদ সাহেব নাকি বলেছেন, খালেদা জিয়া একদিন জেলে থাকলে তাদের ১০ লাখ ভোট বাড়বে। আপনি বিদেশির জমি জালিয়াতি করে দখল করেছিলেন। পরে সরকার তা নিয়ে নিয়েছে। আপনার জালিয়াতি কথা বাংলার মানুষ বিশ্বাস করে না। প্রত্যেকদিন আপনি একটা কথা বলেন আর আপনাদের ১০ লাখ ভোট কমে।

ধরখার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।