[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ শ্রাবণ ১৪২৫, ২৩ জুলাই ২০১৮

bangla news

বোদায় ২৩৪১ নেতাকর্মীর আ’লীগে যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৩ ৮:০৯:৫১ পিএম
পঞ্চগড়

পঞ্চগড়

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি-জাগপাসহ বিভিন্ন দলের দুই হাজার ৩৪১ জন নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বোদা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেয়।

বোদা ওষুধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ আলম চৌধুরী, ভেষজ চিকিৎসক শওকত আলী, জাগপা নেতা শাহাদৎ হোসেন প্রধান ও জুয়েল কবীরের নেতৃত্বে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন ফুল দিয়ে যোগদানকারীদের স্বাগত জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। 
 
এছাড়াও, বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোদা পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, আওয়ামী লীগ নেতা রবিউল আলম সাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa