[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

‘বিএনপি ভাঙচুরে না যাওয়ায় আওয়ামী লীগ অখুশি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৩ ২:০৯:২১ পিএম
মানববন্ধনে বক্তব্য রাখছেন নজরুল ইসলাম খান/ছবি: বাংলানিউজ

মানববন্ধনে বক্তব্য রাখছেন নজরুল ইসলাম খান/ছবি: বাংলানিউজ

ঢাকা: এতিমখানা দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ও কারাবন্দি হওয়ার ঘটনা কেন্দ্র করে বিএনপি ভাঙচুরের আন্দোলনে না যাওয়ায় আওয়ামী লীগ অখুশি বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত মানববন্ধনে একথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগ চেয়েছে, সরকার চেয়েছে বিএনপির বিক্ষুব্ধ নেতা-কর্মীরা ঢিল ছুড়ে গাড়ির কাচ ভাঙুক। তারপর তারা আগুন দিয়ে গাড়ি পোড়াতো। আর তার দায় চাপাতো বিএনপির উপর। শান্তিপূর্ণ আন্দোলন করায়, বিএনপি নেতা-কর্মীরা ভাঙচুর না করায়, আওয়ামী লীগ অসন্তুষ্ট।

শান্তিপূর্ণ আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করা হবে মন্তব্য করে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলন করা মানে দুর্বলতা নয়। বিএনপির শক্তি-সামর্থ্য আছে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপিকা রেহানা আক্তারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa