ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনেই ডিসেম্বরে নির্বাচন হবে, এ নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই। বিএনপি যতো কথাই বলুক তাদের দাবি পূরণ হবে না, তারা নির্বাচনে না এলে তাদেরই ক্ষতি হবে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদরের ধনিয়া ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

মন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপি সারাদেশে সন্ত্রাস কায়েম করেছে, তারা আবার ক্ষমতায় এলে পরিস্থিতি আরো ভয়াবহ হবে।

২০১৩ থেকে ’১৫ পর্যন্ত তারা আগুন সন্ত্রাস করেছে, নির্বাচন বানচালের চেষ্টা করেছে, এমনকি হরতাল-অবরোধের নামে অরাজকতা সৃষ্টি করে দেশের অর্থনীতি পঙ্গু করার চেষ্টা করেছিল, কিন্তু তারা ব্যর্থ হয়েছে। এখন এতিমের টাকা মেরে খালেদার জেল হয়েছে। বিএনপি যতো আন্দোলন করুক না কেন তাদের দাবি ন্যায়সঙ্গত নয়।

ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad