ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতীয় পার্টি তিনশ' আসনে নির্বাচন করতে প্রস্তুত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
জাতীয় পার্টি তিনশ' আসনে নির্বাচন করতে প্রস্তুত মতবিনিময় সভায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার/ ছবি: বাংলানিউজ

বরিশাল: জাতীয় পার্টির মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমীন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি একটি নির্বাচনমুখী দল।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩’শ আসনে নির্বাচন করতে প্রস্তুত। মাঠ পর্যায়ে সম্ভাব্য প্রার্থীদের যাচাই-বাছাই প্রক্রিয়া চলছে।

এ লক্ষ্যে কেন্দ্রীয় নেতারা সাংগঠনিক সফরে রয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালী সার্কিট হাউস মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে জাপার কেন্দ্রীয় নেতাদের মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

রুহুল আমীন হাওলাদার বলেন, বিএনপি একটি ভিন্ন দল। তারা কি করবে না করবে সেটা তাদের ব্যাপার।  

পটুয়াখালী আসন  প্রসঙ্গে তিনি বলেন, এ আসনে আগামী নির্বাচনে দল কাকে মনোনয়ন দিবে, তা দলের সিদ্ধান্ত।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও জনশক্তি প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, কাজী ফিরোজ রশিদ ও আবুল হোসেন বাবলা প্রমুখ।

পরে দক্ষিণাঞ্চলের সাংগঠনিক সফরের অংশ হিসেবে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে স্থানীয় পটুয়াখালী ক্লাবে মতবিনিময় সভা করেন কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।