ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে ২ যুবদল নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

হবিগঞ্জ: হবিগঞ্জ ম্যাক্সি মালিক সমিতির ইফতার মাহফিলে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় হবিগঞ্জ সদর উপজেলা যুবদল আহ্বায়ক আব্দুল মন্নান ও যুগ্ম আহ্বায়ক কুমেদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১১টায় হবিগঞ্জের লাখাই থানায় অন্য একটি মামলায় তদবির করতে গেলে পুলিশ তাদের আটক করে।



পুলিশ জানায়, গত ২৩ আগস্ট সন্ধ্যা ৬টায় হবিগঞ্জ ম্যাক্সি মালিক সমিতির কার্যালয়ে ইফতার পার্টি ও আলোচনা সভায় সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মন্নান ও যুগ্ম আহ্বায়ক কুমেদ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। তারা অফিস ভাংচুর ও নগদ টাকা লুটপাট করে।

এ ঘটনায় হবিগঞ্জ ম্যাক্সি মালিক সমিতির সভাপতি হাজী আবুল হোসেন বাদি হয়ে হবিগঞ্জ সদর থানায় দ্রুত বিচার আইনে যুবদল নেতা মন্নান, কুমেদ আলী, টেনু ও পারভেজকে আসামী করে মামলা দায়ের করেন।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, যুবদল নেতা মন্নান ও তার সহযোগি কুমেদ আলী অন্য একটি মামলায় তদবির করতে এলে তাদের গ্রেফতার করা হয়।

পরে রাতেই সদর থানা পুলিশের একটি বিশেষ টিম  গ্রেফতারকৃত দু’জনকে হবিগঞ্জ থানায় নিয়ে যায়।

বাংলাদেশ সময় ১০৫৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।