ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মিছিল, ৪ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মিছিল, ৪ নেতাকর্মী আটক বিএনপির মিছিল

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা। এসময় চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে শহরের টান বাজার মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালাইশ্রী পাড়ায় সংক্ষিপ্ত সমাবেশ করে।

এ সময় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রম‍ুখ।

এসময় পুলিশ ধাওয়া দিয়ে সমাবেশ ছত্র ভঙ্গ করে দেয় এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদসহ চার নেতাকর্মীকে আটক করে।

আটক নেতাকর্মীরা হলেন- ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, দক্ষিণ মোড়াইলের ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওয়ার্ড কমিশনার মো. ফারুক, যুবদলের যুগ্ম আহবায়ক ওসমান ও টিপু।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, আটক নেতাকর্মীদের নামে থানায় নাশকতাসহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, আমরা শান্তিপূর্ণভাবে মিছিল শেষে করে ফিরছিলাম, এসময় পুলিশ ধাওয়া দিয়ে আমাদের চার নেতাকর্মীকে আটক করে। তাদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হচ্ছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।