ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সহায়ক সরকারের ব্যাপারে আপসহীন খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
সহায়ক সরকারের ব্যাপারে আপসহীন খালেদা জিয়া বরিশাল মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি সমাবেশ/ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সহায়ক সরকারের ব্যাপারে আপসহীন বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেন, খালেদা জিয়া কোনো দুর্নীতি করেনি। আগামী নির্বাচন থেকে বিএনপি চেয়ারপারসনকে দূরে রাখতেই তাকে সাজা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বরিশাল নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশের আয়োজন করে মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।

সমাবেশে মজিবর রহমান সরোয়ার বলেন, এ সরকার সব ক্ষেত্রেই ব্যর্থ। আজকে প্রশ্ন ফাঁস হচ্ছে, ব্যাংক লুট হচ্ছে। কিন্তু এর কোনো সমাধান দিতে পারছে না সরকার। সরকার ভালো করেই জানে জুলুম-নির্যাতন, টাকা লুটপাটের কারণে জনগণ তাদের ভোট দেবে না। ষড়যন্ত্র করে সরকার ক্ষমতায় থাকতে চাইছে। এ জন্যই খালেদা জিয়াকে সাজা দিয়ে গণতন্ত্রকে বাকরুদ্ধ করে ক্ষমতায় থাকতে চাইছে তারা।

এসময় আরো বক্তব্য রাখেন- বিএনপির দক্ষিণ জেলা শাখার সভাপতি এবায়দুল হক চান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, বিএনপির উত্তর জেলা শাখা সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সাবেক সাংসদ আবুল হোসেন খান, বিএনপি নেতা অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস ছত্তার খান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।