ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদাকে দেখে এলেন বড় বোনসহ ৫ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
খালেদাকে দেখে এলেন বড় বোনসহ ৫ জন সাদা রঙের এই গাড়িতে করেই কারাগারে খালেদা জিয়াকে দেখে আসেন তার বোনসহ পাঁচ স্বজন। ছবি: সুমন শেখ

ঢাকা: পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার বড় বোন সেলিনা ইসলামসহ পরিবারের পাঁচ সদস্য দেখা করেছেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় কারাগারে ঢুকে সন্ধ্যা ৫টা ৫৫ মিনিট আগে তারা বেরিয়ে যান। বিষয়টি বাংলানিউজকে জানান কারাগারের অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজি প্রিজন) কর্নেল ইকবাল হোসেন।

তবে সাংবাদিকরা যে ফটকে অপেক্ষমান থাকেন, খালেদার স্বজনরা সেদিক হয়ে যাতায়াত করেননি বিধায় কারও সঙ্গে কথা বলা যায়নি।

কর্নেল ইকবাল জানান, খালেদা জিয়াকে দেখতে আসা স্বজনদের মধ্যে সেলিনা ইসলাম ছাড়াও ছিলেন ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, ছেলে অভিক ইস্কান্দার। বাকি দু’জনের পরিচয় জানা যায়নি।  

বিদেশ থেকে জিয়া অরফানেজ ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে ৫ বছর এবং তার ছেলে তারেক রহমানসহ অন্য পাঁচ আসামিকে ১০ বছরের কারাদণ্ড দেন আদালত।  

রায় ঘোষণার পর থেকেই সাবেক প্রধানমন্ত্রী খালেদাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এমএসি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad