ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে: এ্যানী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে: এ্যানী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিচ্ছেন বিএনপির নেতাকর্মীরা-ছবি-বাংলানিউজ

লক্ষ্মীপুর: বিএনপির কর্মসূচি অত্যন্ত শান্তিপূর্ণ। খালেদা জিয়ার নির্দেশে আগামীতেও শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। আমাদের লক্ষ্য নেত্রীকে মুক্ত করা এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করা। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদানকালে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে তিনি বলেন, খালেদা জিয়াকে ভুয়া, জাল নথির মাধ্যমে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে।

এর প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে লক্ষ্মীপুরসহ সারাদেশে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হচ্ছে।  

এ্যানী বলেন, নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে জাতীয় সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে হবে। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই।

এসময় বক্তব্য দেন-জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া।  

এর আগে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে এ্যানি জেলা প্রশাসক অঞ্জন পাল চৌধুরীর কাছে স্মারকলিপি প্রদান করেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এসআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।