ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রহসনমূলক নির্বাচন বাংলার মাটিতে করতে দেওয়া হবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
প্রহসনমূলক নির্বাচন বাংলার মাটিতে করতে দেওয়া হবে না গণ স্বাক্ষরতা অভিযানে বিএনপির নেতাকর্মীরা-ছবি-বাংলানিউজ

বরিশাল: খালেদা জিয়াকে মুক্ত করে সহায়ক সরকারের অধীনে নির্বাচন করে সরকার গঠন করবে বিএনপি। প্রহসনমূলক নির্বাচন এই বাংলার মাটিতে আর করতে দেওয়া হবে না। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণ স্বাক্ষরতা অভিযান কর্মসূচিতে কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার এসব কথা বলেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অশ্বিনী কুমার হল চত্বরে দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচির আয়োজন করে জেলা ও মহানগর বিএনপি।

 

এসময় সরোয়ার বলেন, খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনঃরুদ্ধারে শান্তিপূর্ণ এই কর্মসূচি। খালেদা জিয়ার মুক্তি ও অন্য নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারে কেন্দ্রঘোষিত কর্মসূচি চালিয়ে যাবে বিএনপি।  

কর্মসূচিতে উপস্থিত ছিলেন-জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ, নগর বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।