ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে লাখো মানুষ মারা যাবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে লাখো মানুষ মারা যাবে সেমিনারে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন/ ছবি: বাংলানিউজ

ঢাকা: আগামী নির্বাচনে বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে বলে আশঙ্কা করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। তিনি বলেন, ওই সময় করে দেশে লাখ লাখ নিম্ন আয়ের মানুষ মারা যাবে। 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগ কেন্দ্রীয় কমিটি আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি বাংলাদেশকে ইন্দোনেশিয়ার মতো বানাতে চায় দাবি করে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে বস্তি ও বাস্তহারাবাসীদের পুনর্বাসন করা হবে।

বিএনপি-জমায়াত ক্ষমতায় এলে, দেশে সংঘাত সৃষ্টি হবে। লাখ লাখ মানুষ মারা যাবে।  

‘নির্বাচনে জয়ী হয়ে কানাডা, সিঙ্গাপুর ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে চলে যাবে। আর মারা যাবে বস্তি ও নিম্নআয়ের সাধারণ মানুষ। তাই নিজেদের স্বার্থে বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। ’

এ সময় তিনি দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।  

সেমিনারে অন্যদের মধ্যে কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, ২১নং ওয়ার্ডের কাউন্সিলর ও শাহবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদাক এম এ হামিদ এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য দেন।  
 
এতে মূলপ্রবন্ধ উত্থাপন করেন সংগঠনের সভাপতি নুর উদ্দিন খান। আর সঞ্চালনা করেন বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক রাশেদ হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এমএফআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।