ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে অংশ নিন, আর কোনো ফাউল করবেন না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
 নির্বাচনে অংশ নিন, আর কোনো ফাউল করবেন না বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

মাদারীপুর: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, খেলা হবে মাঠে। নির্বাচনে অংশ নিন। আর কোনো ফাউল করবেন না। জনগণ যাকে ভোট দেবে, আমরা তা মেনে নেবো।

মন্ত্রী বলেন, কাউকে জেলে রেখে আমরা নির্বাচন থেকে বিরত রাখতে চাই না। আদালত যদি খালেদা জিয়াকে মুক্ত করে দেন তাতে আমাদের আপত্তি কিসের।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে মাদারীপুর শহরের লেকপাড়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আগামী সংসদ নির্বাচনে-নির্বাচন কমিশন রেফারি থাকবে, আর সেখানে গোল দিবে শেখ হাসিনা।

এসময় আওয়ামী লীগ কখনোই প্রতিহিংসার রাজনীতি করে না বলে তিনি বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই শ্রমিক-কৃষকের ভাগ্যের পরিবর্তন হয়েছে। উন্নত দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও তেমনি নির্বাচন হবে ২০১৮ সালের ডিসেম্বর মাসে।

মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওবায়দুর রহমান খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক দিলীপ কুমার দাস, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুল আল-মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।