ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন বক্তব্য রাখছেন খন্দকার মোশাররফ হোসেন

জামালপুর: সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমরা মধ্যম আয়ের দেশ হিসেবে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবো।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জামালপুর পৌরসভার ১৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন।

তার যাদুর ছোঁয়ায় দেশ তলাবিহীন ঝুঁড়ি থেকে উপচে পড়া ঝুঁড়িতে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিশ্বের মধ্যে শেখ হাসিনা এমন এক নেত্রী যিনি বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে ২২ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু নির্মাণের সাহস দেখিয়েছেন। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব। এজন্য আগামী নির্বাচনে জামালপুরের পাঁচটি আসনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানান।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সভাপতিত্বে অনুষ্ঠানে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, প্রধানমন্ত্রীর এসডিজি বিষয়ক উপদেষ্টা আবুল কালাম আজাদ, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।