ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ফের পাঁচ দিনের রিমান্ডে শিমুল বিশ্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
ফের পাঁচ দিনের রিমান্ডে শিমুল বিশ্বাস

ঢাকা: শাহবাগ থানার বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে ফের পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহ্স্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তাকে পল্টন থানার মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়। এ সময় তাকে শাহবাগ থানার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল করিম।

শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনসারি।

এরআগে গত ৩০ জানুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার হাজিরার জন্য দিন ধার্য ছিলো। ওই দিন হাইকোর্টের সামনে লাঠিসোঠা নিয়ে মিছিল করতে থাকে বিএনপি নেতাকর্মীরা। এসময় পুলিশ বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে রাস্তা বন্ধ করে গাড়ি ভাংচুর ও পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে।

এঘটনার মূল পরিকল্পনাকারী, মদদদাতা, উস্কানিদাতা ও হুকুমদাতাদের নাম-ঠিকানা জানার জন্য শিমুল বিশ্বাসকে রিমান্ডে নেওয়া প্রয়োজন মর্মে রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।