ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

কারাফটকে খালেদার ব্যক্তিগত চিকিৎসকরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
কারাফটকে খালেদার ব্যক্তিগত চিকিৎসকরা  খালেদার স্বাস্থ্য পরীক্ষার আবেদন নিয়ে কারাফটকে চিকিৎসকরা/ ছবি: শাকিল আহমেদ

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে কারাফটকে গিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসকরা।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের মূল ফটকের সামনে পৌঁছান সাত চিকিৎসক।

তারা হলেন- অধ্যাপক ডা. সিরাজ উদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. সাহাব উদ্দিন, অধ্যাপক ডা. মো. আব্দুল কুদ্দুস, অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, সহযোগী অধ্যাপক ডা. সাইফুল ইসলাম সেলিম, ডা. মো. ফাওয়াজ হোসেন শুভ ও ডা. মনোয়ারুল কাদির বিটু।

চিকিৎসকরা কারাফটকের কাছে পৌঁছালে পুলিশ ব্যারিকেডে তাদের আটকানো হয়। এরপর তারা কারা অধিদফতরে গিয়ে জেল সুপার বরাবর আবেদন করেন। বর্তমানে চিকিৎসকরা অনুমতির অপেক্ষায় কারাগারের সামনে অবস্থান করছেন।

অন্যদিকে কারা কর্তৃপক্ষের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বাংলানিউজকে বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের একটি আবেদনপত্র হাতে পেয়েছি। জেল কোড অনুযায়ী তার সঙ্গে দেখা করার জন্য সাতদিনে একটি আবেদন গ্রহণযোগ্য হবে। এ সপ্তাহে খালেদা জিয়ার পরিবারের সদস্যরা দেখা গেছেন সুতরাং চিকিৎসকরা এ সপ্তাহে অনুমতি পাবেন না।

কারা সূত্র জানিয়েছে, কারাগারের ভিতরে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার সব ব্যবস্থা রয়েছে। আলাদা করে স্বাস্থ্য পরীক্ষার প্রয়োজন নেই।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮/আপডেট: ১৪০৩ ঘণ্টা
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।