[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

জেল জুলুম নির্যাতন করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৩:১৭:৪৩ পিএম
অবস্থান কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন মজিবর রহমান সরোয়ার/ ছবি: বাংলানিউজ

অবস্থান কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন মজিবর রহমান সরোয়ার/ ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, জেল জুলুম নির্যাতন করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। বিএনপির কর্মীরা রাজপথে আছে। তারা খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে ফিরবে না।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বরিশালের অশ্বিনী কুমার হল চত্বরে অবস্থান কর্মসূচি পালনকালে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণভাবে আমাদের কর্মসূচি পালন করছি। অথচ পুলিশ আমাদের ঠিকমত কর্মসূচি পালনে বাধা সৃষ্টি করছে।

হুঁশিয়ার উচ্চারণ করে সরোয়ার বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে পাতানো নির্বাচন আর করতে দেয়া হবে না। খালেদা জিয়ার মুক্তি ও অবাধ নিরপেক্ষ আন্দোলন বেগবান করার জন্য নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে অবস্থান কর্মসূচি পালন করে জেলা ও মহানগর বিএনপি। 

পাশাপাশি বুধবার (১৪ ফেব্রুয়ারি) খালেদা জিয়ার মুক্তির জন্য রোজা রাখার জন্য নেতাকর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার প্রমুখ।

দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজার প্রতিবাদে তিন দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করে দলটি। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনশন কর্মসূচি পালন করবে নেতাকর্মীরা।

বিএনপির কর্মসূচি উপলক্ষে বরিশালের সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa