ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গণবিচ্ছিন্ন হয়ে দেউলিয়া সরকার: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
গণবিচ্ছিন্ন হয়ে দেউলিয়া সরকার: ফখরুল বিএনপি নেতাকর্মীদের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি

ঢাকা: সরকার সম্পূর্ণভাবে গণবিচ্ছিন্ন ও রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 

তিনি বলেছেন, তারা দেউলিয়া হয়েছে বলেই আজকে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে এবং সারাদেশে প্রায় ১৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচিতে দেওয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


 
ফখরুল বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় পাঁচ বছরের জেল দেওয়া হয়েছে। তাকে পরিত্যক্ত এবং নির্জন কারাগারে রেখে সরকার মানবতার চরম লঙ্ঘন করেছে। এ কারণে তাদের বিচার হবে।
 
খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলাদেশের মানুষকে নিস্তব্ধ করা যাবে না জানিয়ে তিনি বলেন, আন্দোলনের মাধ্যমে দেশের মানুষ তাদের প্রিয় নেত্রীকে ম‍ুক্ত করে আনবে।
 
এ সময় তিনি ছাত্রদল, যুবদল, মহিলাদল, স্বেচ্ছাসেবকদলসহ বিএনপির সব অংগসংগঠনকে ধন্যবাদ জানিয়ে চলমান শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
 
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, জয়নাল আবদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আবুল খায়ের ভূইয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গণি চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।
 
এছাড়া ২০ দলীয় জোট নেতারা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩,২০১৮
এএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।