ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চায়ের দোকানে বসে দলীয় কোন্দল নিয়ে আলোচনা নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
চায়ের দোকানে বসে দলীয় কোন্দল নিয়ে আলোচনা নয় জেলা আ'লীগ আয়োজিত মতবিনিময় সভায় ওবায়দুল কবির/ছবি: বাংলানিউজ

কক্সবাজার: চায়ের দোকানে বসে দলীয় কোন্দলে নিয়ে আলোচনা না করার আহ্বান জানিয়ে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যদি নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি থাকে তবে একসঙ্গে বসুন, আলোচনা করুন। আর কোন্দলের অবসান ঘটান।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টায় কক্সবাজার শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে জেলার ৪টি আসনে আওয়ামী লীগ তথা নৌকাকে বিজয়ী করতে সব নেতাকর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

কাজেই নিজেদের দ্বন্দ্বের অবসান ঘটান।

তিনি আরো বলেন, অরাজকতা, উচ্ছৃঙ্খলতা মোকাবেলায় আপনাদের সবসময় প্রস্তুত থাকতে হবে। সেজন্য নিজেদের মধ্যে ঐক্য থাকা জরুরি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংসদ সদস্য আব্দুর রহমান বদি, সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্নেল (অব.) ফোরকান আহমদ, জেলা মহিলা আওয়ামী লীগদের সভাপতি কানিজ ফাতেমা মোস্তাক, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদশে সময়: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
টিটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।