ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাজশাহীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
রাজশাহীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু/ ছবি: বাংলানিউজ

রাজশাহী: দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার প্রতিবাদে পুলিশি বেষ্টনীর মধ্যেই প্রতিবাদ সমাবেশ করেছে রাজশাহী বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত মহানগরীর মালোপাড়ায় কাবিল ম্যানশনে দলীয় কার্যালয়ের নিচে এ সমাবেশ করা হয়।  

এ সময় দলীয় কার্যালয়ের দু’পাশের রাস্তা পুলিশ ঘিরে রাখে।

এছাড়াও কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়।  

সমাবেশে চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে বিএনপিকে দূরে সরিয়ে রাখতে খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে।  

খালেদা জিয়া দুর্নীতি করেননি উল্লেখ করে মিনু বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। বিএনপি দ্বিগুণ শক্তিতে আন্দোলন কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে। মামলা দিয়ে, আটক করে আর সাজা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। এ সময় আন্দোলন আরও চাঙ্গা করতে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে সবার প্রতি আহ্বান জানান মিনু।  

সমাবেশে নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। না হলে আগামী দিনে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন।  

সমাবেশে রাজশাহী মহানগর বিএনপি সভাপতি সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ যুবদল-ছাত্রদল স্বেচ্ছাসেবক দল ও মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।