ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির মিছিল থেকে আটক ১০

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএনপির মিছিল থেকে আটক ১০ পুরানা পল্টন এলাকায় বিএনপির মিছিল

ঢাকা: ‍দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৫ বছরের কারাদণ্ডের রায়ের প্রতিবাদে বের হওয়া মিছিল থেকে বিএনপির ১০ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পুরানা পল্টনে আজাদ প্রোডাক্টসের গলি থেকে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল বের হয়।

মিছিলটি বায়তুল মোকাররমের উত্তর গেটের সামনে থেকে দৈনিক বাংলা মোড় হয়ে ফকিরাপুল পানির ট্যাঙ্কির সামনে গেলে পেছন ধাওয়া দেয় পুলিশ।

এ সময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে এদিক-সেদিক পালিয়ে যান। মিছিলের পেছন থেকে পুলিশ ৫ জন কর্মীকে আটক করে। এদের মধ্যে তিনজন হলেন, যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান জিমি, বিএনপি কর্মী রাশেদ ও রশিদ।

অন্যদিকে পুরানা পল্টন বিজয় নগর পানির ট্যাঙ্কির গলি থেকে বিএনপি কর্মীরা মিছিলের চেষ্টা করলে সেখান থেকেও ৫ জনকে আটক করেন পুলিশ সদস্যরা।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার বাংলানিউজকে বলেন, আমরা বিজয়নগরে মিছিল শুরু করেছিলাম। কিন্তু পুলিশ আমাদের মিছিলে বাধা দিয়ে নেতা-কর্মীদের আটক করেছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।