[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

সাভারে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ১১:১১:১৮ পিএম
সাভার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি বুলবুল আহাম্মেদ

সাভার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি বুলবুল আহাম্মেদ

সাভার (ঢাকা): মোটরসাইকেল দুর্ঘটনায় সাভার পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি বুলবুল আহাম্মেদ (২৬) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন এনায়েত হোসেন ও রনি নামে দুই ছাত্রলীগ কর্মী।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে একিট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনার শিকার হন তিনি। 

নিহত বুলবুল মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বানিয়াঘোনা গ্রামের বাসিন্দা পুলিশ সদস্য বোরহান উদ্দিনের ছেলে। তিনি সাভার পৌরসভার ডগরমোড়া এলাকায় বসবাস করতেন। 

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ঢাকা-আরিচা মহাসড়কে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মোটরসাইকেল মহড়া দেন। এমন একটি মোটরসাইকেলে ছিলেন বুলবুল, এনায়েত ও রনি। মহড়ার সময় বেলা সাড়ে ১১টার দিকে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে তিনজনই আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন দুপুরে মারা যান বুলবুল।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa