[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

ফরিদপুরে ছাত্রদল নেতা-যুবদল কর্মীকে পিটিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৭:৩৫:১৯ পিএম
 জখম ছাত্রদল নেতা ও যুবদল কর্মী-ছবি-বাংলানিউজ

জখম ছাত্রদল নেতা ও যুবদল কর্মী-ছবি-বাংলানিউজ

ফরিদপুর: ফরিদপুরে জেলা ছাত্রদলের নেতা ও যুবদল কর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের সরকারি রাজেন্দ্র কলেজের পূর্বপাশে কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ছাত্রদল নেতা জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ওরফে সনেট (৩০) শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লার হায়দার আলীর ছেলে। যুবদল কর্মী নাহিদ খান উজ্জ্বল (৩১) শহরের পূর্ব খাবাসপুর মহল্লার মজিদ খানের ছেলে।

সদর থানা ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী অভিযোগ করেন, ছাত্রদল নেতা ও যুবদলের কর্মীরা বিএনপি কেন্দ্রীয় নেতা কামাল ইউসুফের বাড়ি যাওয়ার পথে সরকারি রাজেন্দ্র কলেজের পূর্বপাশে কমলাপুর এলাকায় ক্ষমতাশীল দলের ক্যাডারদের হামলার শিকার হন। হামলাকারীরা তাদের পিটিয়ে জখম করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান জানান, দুপুর ২টার দিকে বিএনপির নেতাকর্মীরা ময়েজ মঞ্জিল মসজিদে নামাজ পড়ে রাস্তায় বের হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। পুলিশ ময়েজ মঞ্জিলের গেটে বিএনপি নেতাকর্মীদের অবরুদ্ধ করে রাখে। 

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ এ ঘটনাকে ‘ন্যাক্কারজনক’ উল্লেখ করে বলেন, আমার বাসায় বিএনপির কিছু নেতাকর্মীরা এসেছিলেন নামাজ পড়তে। তাদের উপর হামলা হয়েছে। ময়েজ মঞ্জিলে এমন হামলার ঘটনা ঘটেনি। 

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন জানান, হামলায় ছাত্রদল নেতা ও যুবলীগ কর্মী আহত হয়েছে এ তথ্য আমার জানা নেই। থানাতেও এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
আরআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa