উন্নয়নের ধারা বজায় রাখতে আ’লীগ সরকারকে নির্বাচিত করুন 
[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
bangla news

উন্নয়নের ধারা বজায় রাখতে আ’লীগ সরকারকে নির্বাচিত করুন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৭:১২:০৬ পিএম
অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন-ছবি-বাংলানিউজ

অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন-ছবি-বাংলানিউজ

বরিশাল: সন্ত্রাস, সাম্প্রদায়িকতা থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে। বতর্মান আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার দেশে ব্যাপক উন্নয়ন করছে। উন্নয়নের এ ধারাবাহিতা বজায় রাখতে এই সরকারকেই পুনরায় নির্বাচিত করুন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে দেশে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের সৃষ্টি হবে। এ অবস্থা থেকে মুক্তি পেতে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটের পক্ষে নির্বাচন করে এ সরকারকে পুনরায় ক্ষমতা আনতে হবে। 

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে এবং আজিজুর রহমান ও মিজানুর রহমানের সঞ্চালনায় সুধী সমাবেশে বক্তব্যে দেন-বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, শিক্ষা প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ হানজালা, প্রাথমিক শিক্ষা অধিদফতরের যুগ্ম সচিব দেলোয়ার হোসেন, অধ্যাপক ইছাহাক শরীফ প্রমুখ। 

এর আগে মন্ত্রী উপজেলার চাঁদপাশা ধুমচর ব্রিজ ও পশ্চিম ভুতেরদিয়া মাদরাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa