[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

রাজশাহীতে পুলিশি বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৪:০৭:১৬ পিএম
রাজশাহী মহানগর বিএনপির কর্মসূচি

রাজশাহী মহানগর বিএনপির কর্মসূচি

রাজশাহী: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজার প্রতিবাদে রাজশাহীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। সংক্ষিপ্ত আকারে পথসভা করেছে রাজশাহী মহানগর বিএনপি। 

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পর রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। এ সময় পুলিশ মিছিলে বাধা দেয়। ঘিরে রাখা হয় বিএনপির কার্যালয়ের রাস্তার দুই পাশ।

পুলিশের বেষ্টনীর কারণে বিক্ষোভ মিছিল নিয়ে কার্যালয় থেকে আর বের হতে পারেননি বিএনপির নেতা-কর্মীরা। পরে বিএনপির নেতারা মালোপাড়ার কাবিল ম্যানশনে থাকা দলীয় কার্যালয়ের নিচে সংক্ষিপ্ত পথসভা করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এছাড়া পথসভায় মহানগরীর ৩০টি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভা থেকে নেতৃবৃন্দ অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। তা না হলে আগামী দিনে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন বিএনপি নেতারা।

এর আগে বেলা সাড়ে ১১টায় মহানগর যুবদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। সেই মিছিলেও বাধা দেয় পুলিশ। পরে যুবদল নেতৃবৃন্দ মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনের রাস্তায় বিক্ষোভ মিছিল শেষ করেন। এ সময় মহানগর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa