‘মহারানি খালেদা এখন কারাগারে’
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

‘মহারানি খালেদা এখন কারাগারে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ৮:১০:০৬ পিএম
ওবায়দুল কাদের/ফাইল ছবি

ওবায়দুল কাদের/ফাইল ছবি

ব‌রিশাল: দুর্নীতি মামলায় সাজা পেয়ে কারাগারে যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সবই জানেন আপনারা, তবে খবর আর একটা আছে, মহারানি খালেদা জিয়া এখন কারাগারে। তবে এ নিয়ে আমাদের কোনো বক্তব্য নেই, এটা আদালতের ব্যাপার।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, একজন দুর্নীতে চ্যাম্পিয়ন, আর একজন সততায় চ্যাম্পিয়ন। আমাদের নেত্রী শেখ হাসিনা সততার কারণে বিশ্বে স্বীকৃতিপ্রাপ্ত নেতা। তাই বলুন আরেকবার দরকার শেখ হাসিনার সরকার। তাহলে যা হয়নি তা সবই হবে। বরিশালের মানুষের ঈমান ঠিক আছে, ওয়াদা করলে ঠিক রাখে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান। রাস্তাঘাট থেকে শুরু করে সবকিছু হচ্ছে। আজ গ্রামে-গঞ্জেও প্রযুক্তি চলে গেছে। ইউনিয়নে বসে ডিজিটাল সেবা পাচ্ছেন, এখন আর শহরে আসতে হয়না। বরিশালের মানুষের আর অভাব থাকবে না।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে জনসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এমইউএম/এমএস/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদার রায়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa