[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

প্রমাণ হয়েছে খালেদা-তারেক দুর্নীতিবাজ: ড. হাছান 

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ৭:২৬:২১ পিএম
আওয়ামী লীগের মুখপাত্র ড. হাছান মাহমুদ। ফাইল ফটো

আওয়ামী লীগের মুখপাত্র ড. হাছান মাহমুদ। ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দুর্নীতিবাজ। এ রায়ের পর সেটাই প্রমাণিত হয়েছে। এও প্রমাণিত হয়েছে যে, বাংলাদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়।’

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিং করে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার যে সাজা হয়েছে, এটা আওয়ামী লীগ বা বিএনপির বিষয় নয়। এটা আদালত ও আসামিদের বিষয় নয়। 

‘খালেদা জিয়া ও বিএনপি এ মামলার কার্যক্রম বাধাগ্রস্ত করার জন্য সময়ক্ষেপণ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা করেছে। আজও রায়ের চেষ্টা ভণ্ডুল করার চেষ্টা চালিয়েছিল তারা। সারা দেশে একটা ভীতিকর পরিবেশ সৃষ্টির চেষ্টা করা হয়েছে।’

তিনি বলেন, এ রায় (আওয়ামী লীগ) সন্তুষ্ট বা অসন্তুষ্ট হওয়ার বিষয় নয়। আইন সবার জন্য যে সমান, এটাই আসল বিষয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বৃহস্পতিবার খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তার ছেলে তারেক রহমানসহ অপর পাঁচ আসামিকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

ব্রিফিংয়ের সময়  দলের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa