ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

পুলিশের সঙ্গে ফের বিএনপির আইনজীবীদের ধস্তাধস্তি

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
পুলিশের সঙ্গে ফের বিএনপির আইনজীবীদের ধস্তাধস্তি আদালতে পুলিশ বাধা দিলে ধস্তাধস্তিতে জড়ান বিএনপির আইনজীবীরা। ছবি: বাংলানিউজ

বকশীবাজার থেকে: রাজধানীর বকশীবাজারে কারা অধিদফতরের প্যারেড গ্রাউন্ড মাঠে স্থাপিত বিশেষ আদালতে ঢুকতে বাধা দেওয়া পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়েছেন বিএনপির আইনজীবীরা। পরে তারা সেখানেই রাস্তায় শুয়ে পড়েন, একইসঙ্গে স্লোগান দিতে থাকেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় শুনতে আদালতে প্রবেশের পর হস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে আদালতের অদূরে আলিয়া মাদ্রাসার সামনে আল্লামা কাশগরি হলের সামনে এ ধস্তাধস্তি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদা জিয়ার গাড়ি আদালত প্রাঙ্গণে ঢোকার পরই তার আইনজীবীরা কাশগরি হলের ফটক দিয়ে আদালতে যেতে চান।

এসময় পুলিশ বাধা দিলে তারা ধস্তাধস্তিতে জড়ান। এক পর্যায়ে রাস্তায় শুয়ে পড়ে তারা সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। বলতে থাকেন, ‘আমার নেত্রী আমার মা, জেলে যেতে দেবো না’।

খালেদা আসার আগেও কাশগরি হলের গেট দিয়ে আদালতে প্রবেশ করতে চাইলে বিএনপি ও রাষ্ট্রপক্ষের আইনজীবীদের অনেককেই বাধা দেওয়া হয়। পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, ‘ওপরের নির্দেশ মানা হচ্ছে’।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এমআইএস/এজেডএস/পিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।