রায়ের প্রতি সকলের শ্রদ্ধাশীল হওয়া উচিত
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

রায়ের প্রতি সকলের শ্রদ্ধাশীল হওয়া উচিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ৫:০১:২৮ পিএম
জনসভাস্থল পরিদর্শন করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

জনসভাস্থল পরিদর্শন করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

বরিশাল: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার এতিমদের টাকা আত্মসাতের মামলা তত্ত্বাবধায়ক সরকারের আমলে হয়েছে। এর সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই, আওয়ামী লীগ সরকারেরও কোনো সম্পর্ক নেই।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর বরিশাল আগমন ও জনসভা উপলক্ষে জনসভাস্থল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, দীর্ঘ ১১ বছর ধরে বিএনপি চেষ্টা করেছিলো মামলাটি নষ্ট করে দেওয়া যায় কী না। সেটি ব্যর্থ হয়েছে। আইন তার নিজস্ব গতিতেই চলছে। আদালত ওই মামলার রায় ঘোষণার দিন ধার্য্য করেছেন ৮ ফেব্রুয়ারি। আদালত তার তথ্য উপাত্তের ভিত্তিতে যেটা উপযুক্ত মনে করবে সেটাই রায় দেবেন। এ রায় নিয়ে আমাদের কোনো কথা নেই।

তিনি আরো বলেন, রায়ের প্রতি সকলের শ্রদ্ধাশীল হওয়া উচিত। কোনো পক্ষ যদি সন্তুষ্ট না হয় তবে উচ্চ আদালতে যাওয়ার সুযোগ রয়েছে। রায়কে নিয়ে আওয়ামী লীগের কোনো মাথা ব্যাথা নেই। তবে এ রায়কে কেন্দ্র করে যদি কেউ সহিংসতা বা নাশকতা মূলক কর্মকাণ্ড করার চেষ্টা করে তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা কঠোর হস্তে দমন করবে।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউছুফ হোসেন হুমায়ন প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ০৭, ২০১৮
এমএস/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদার রায়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa