[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

জামাল রানাকে সতর্ক করলেন এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৬ ৯:৪৬:৪৪ পিএম
জামাল রানার সতর্কবার্তা। ছবি: বাংলানিউজ

জামাল রানার সতর্কবার্তা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) যুগ্ম সাংগঠনিক সম্পাদক জামাল রানাকে শৃঙ্খলা পরিপন্থি কাজের জন্য সতর্কীকরণ নোটিশ দিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। 

একাদশ জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে জাপার ঘোষিত প্রার্থী রেজাউল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধাচরণ করায় এমন সিদ্ধান্ত বলে জানিয়েছে দলীয় সূত্র। 
 
মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) জাপা প্রধান এইচএম এরশাদের সই করা সতর্কীকরণ এ নোটিশ দেওয়া হয়। জাপার কেন্দ্রীয় দফতর বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছে।  
 
নোটিশে এরশাদ লিখেছেন, ‘ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াকে মনোনীত করা হয়েছে। আপনি ওই এলাকায় কোনো রকম সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে চাইলে রেজাউল ইসলামের  প্রচার কাজে অংশগ্রহণ করতে পারবেন। নির্বাচন অনুষ্ঠানের পূর্বপর্যন্ত আপনার ব্যক্তিগত প্রচার-কিংবা বিচ্ছিন্নভাবে সভা সমাবেশ না করার জন্য নির্দেশ দেওয়া হলো।’
 
‘এছাড়াও আমি অবহিত হয়েছি যে, আপনি জাতীয় পার্টির সম্পাদকমণ্ডলীর একজন সদস্য হওয়া সত্ত্বেও অন্য রাজনৈতিক দলের সাংগঠনিক কাজে যুক্ত হচ্ছেন। ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বলা যাচ্ছে। অন্যথায় আপনার বিরুদ্ধে দলীয়ভাবে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’
 
উল্লেখ্য, আগামী সংসদ নির্বাচনের জন্য সারা দেশে ৮টি আসনের প্রার্থী চূড়ান্ত করে সংশ্লিষ্টদের চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন এইচএম এরশাদ। ঘোষিত প্রার্থীদের সংশ্লিষ্ট আসনে দল গোছানোর নির্দেশনাও দেওয়া হয়েছে। এর মধ্যে মধ্যে অন্যতম সাবেক ছাত্রনেতা রেজাউল ইসলাম ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৮
এসআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa