[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ ফাল্গুন ১৪২৪, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

নির্বাচন নস্যাৎ করতে চাইছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৫ ৮:০৩:৫৯ পিএম
ডা. দীপু মনি (ফাইল ফটো)

ডা. দীপু মনি (ফাইল ফটো)

গাজীপুর: আগামী জাতীয় নির্বাচনকে বিএনপি যে কোনোভাবে নস্যাৎ করতে চাইছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ডা. দীপু মনি।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ী খেলার মাঠে মহানগর ছাত্রলীগের প্রথমবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, গণতন্ত্রের যে অগ্রযাত্রা চলছে তা অব্যাহত থাকবে। নির্বাচনে সকলের অংশ নেওয়ার সুষ্ঠু ব্যবস্থা ও সমান সুযোগ থাকবে। কিন্তু বিএনপি যে কোনোভাবে নস্যাৎ করতে চাইছে।

এর আগে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ সম্মেলনের উদ্বোধন করেন।

এসময় গাজীপুর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন-  ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa