[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

উস্কানিমূলক বক্তব্য দিয়ে অশান্তি সৃষ্টি করতে চান খালেদা

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৫ ৬:০৬:৩১ পিএম
ব্রিফ করছেন ১৪দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

ব্রিফ করছেন ১৪দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: পুলিশ, প্রশাসন ও সশস্ত্র বাহিনী পক্ষে আছে এমন উস্কানিমূলক বক্তব্য দিয়ে খালেদা জিয়া দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছেন বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ১৪ দলের সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। সভায় সভাপতিত্ব করেন কমিউনিস্ট কেন্দ্রের সাধারণ সম্পাদক ডা. ওয়াজিদুল ইসলাম খান। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, দেশে অশান্তি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। তারা পুলিশ, সশস্ত্র বাহিনী ও প্রশাসন আমাদের লোক বলে বাহিনীগুলোকে উস্কানি দিচ্ছেন। 

‘তারা অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় আনার চেষ্টা করছে। কিন্তু অসাংবিধানিক কোনো কিছু ১৪ দল মেনে নেবে না।’

তিনি বলেন, আদালতের উপর ১৪ দলের আস্থা আছে। কেউ যদি অপরাধী হয়, তাকে আদালত শাস্তি দেবেন আর নির্দোষ হলে খালাস দেবেন। 

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা ঠেকাতে ১৪ দল সজাগ থাকবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, এই রায় নিয়ে কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। রায়কে কেন্দ্র করে ১৪ দল সজাগ থাকবে। কেবল ৮ ফেব্রুয়ারি-ই নয়, আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত ১৪ দল মাঠে থাকবে। 

এ বিষয়ে শিগগির সব বিভাগীয় শহরে সমাবেশ হবে বলেও জানান ১৪ দলের এই মুখপাত্র। 

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa