[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

জাতীয় পার্টি মানুষের সুখ ও সুশাসন ফিরিয়ে আনতে চায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৩ ৭:৫৩:০৪ পিএম
বক্তব্য রাখছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

বক্তব্য রাখছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

ঠাকুরগাঁও: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আজ দেশের মানুষের স্বাধীনতা নেই, কথা বলার অধিকার নেই, সুশাসন নেই, শান্তিতে কেউ ঘুমাতে পারেন না। দুই নেত্রী ক্ষমতায় যাওয়ার জন্য যুদ্ধ করছেন। তারা মানুষের কথা ভাবেন না। জাতীয় পার্টি মানুষের সুখ ও সুশাসন ফিরিয়ে আনতে চায়। এজন্য জাতীয় পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পাবলিক ক্লাব মাঠে জাতীয় পার্টির জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির আমলে দেশে সুশাসন ছিল, সুখ ছিল, শান্তি ছিল। আমরা এবার দেখাতে চাই পরিবর্তন কাকে বলে। 

দীর্ঘ ছয় বছর জেলে থাকার বর্ণনা দিয়ে তিনি বলেন, পৃথিবীর কোনো নেতাকে এতো দীর্ঘ সময় কারাভোগ করতে হয়নি। এমনকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকেও এতোদিন জেলে থাকতে হয়নি। আমার ওপর যে নির্যাতন করা হয়েছে সে তুলনায় খালেদা জিয়ার ওপর একশত ভাগের এক ভাগও করা হয়নি।

তিনি বলেন, আমাকে রমজান মাসে ঠিকমত ইফতার কিংবা সেহেরীও করতে দেওয়া হয়নি। এতে আমি অসুস্থ হয়ে পড়লে আমার স্ত্রী আমাকে হাসপাতালে নেওয়ার জন্য অনশন করলে খালেদা জিয়া বলেছিলেন, এরশাদ জীবন্ত অবস্থায় কারাগারে গেছে আর লাশ হয়ে কারাগার থেকে বের হবে।

ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও জাপার প্রেসিডিয়াম সদস্য হাফিউদ্দীন আহম্মদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, রংপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, জেলা জাপার সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa