[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

‘হাসিনাকে ক্ষমতায় রাখার চেষ্টা করতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০২ ৮:৩৫:৩২ পিএম
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

ঢাকা: আগামী জাতীয় নির্বাচনেও ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার চেষ্টা করতে হবে বলে জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) উপমহাদেশের প্রথম মুসলমান বাঙালি মহিলা চিকিৎসক অধ্যাপক ডা. জোহরা বেগম কাজীর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

শাজাহান খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবক্ষেত্রে এগিয়ে গেছে। শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামো উন্নয়সহ সব ক্ষেত্রেই বর্তমান সরকারের সফলতা রয়েছে। কিন্তু (বিএনপি চেয়ারপারসন) খালেদা জিয়া যখন দেশের ক্ষমতায় ছিলেন তখন দেশ দুর্নীতিতে প্রথম হয়েছে। এমনকি উনি নিজেও দুর্নীতিবাজ শাসকদের তালিকায় তৃতীয় হয়েছিলেন। তাই বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে হবে। সেজন্য শেখ হাসিনাকে ক্ষমতায় ধরে রাখতে হবে’।

খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘তিনি বলেছেন পদ্মাসেতু জোড়া-তালি দিয়ে তৈরি করা হচ্ছে। তাই কাউকে সেতুতে না ওঠার পরামর্শ দিয়েছেন। তিনি দেশের তিন বারের প্রধানমন্ত্রী হয়ে এ কথা বলেন কিভাবে? সেতু বানাতে তো স্প্যান জোড়া দিতেই হয়’।

বিএনপির নেতাদের উদ্দেশে শাজাহান খান বলেন, ‘যদি বিএনপি করেন তাহলে পদ্মাসেতুতে উঠবেন না, কারণ আপনাদের নেত্রীর আদেশ। আমরা যেমন আমাদের নেত্রীর কথা শুনি, আপনারাও যদি বিএনপি করেন, তাহলে নেত্রীর কথা শুনবেন। আর যদি তার আদেশ না মেনে পদ্মাসেতুতে উঠনে, তাহলে পদ্মার ওই পাড়ে কিন্তু আমরা থাকি, তখন জিজ্ঞেস করবো কেন উঠেছেন?’

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডা. মো. মোজাম্মেল হক খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. সিরাজুল হক খান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কামরুল হাসান খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এমএসি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa