ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে ছাত্রলীগ কর্মী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
সিলেটে ছাত্রলীগ কর্মী গ্রেফতার গ্রেফতার বদরুজ্জামান। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে তানিম খান হত্যা মামলার অন্যতম আসামি ছাত্রলীগ কর্মী বদরুজ্জামান সাগরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) সকালের দিকে নগরীর শিবগঞ্জ লাকড়িপাড়া নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বদরুজ্জামান সিলেট এমসি কলেজের গণিত বিভাগের ছাত্র ও চট্টগ্রামের মিরসরাই থানার পূর্ব দুর্গাপূরের জসিম উদ্দিনের ছেলে।

আসামি বদরুজ্জামান নগরীর টিলাগড়ের আওয়ামী লীগ নেতা কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের কর্মী।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (র.)  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বদরুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন, খুনের ঘটনার পর জয়নাল আবেদীন ডায়মন্ড ও রুহেল আহমদসহ চারজনকে আগেই গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছ

এর আগে গত ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা রঞ্জিত সরকার ও সিটি কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিন কর্মী আহত হন। এ ঘটনার পর অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ৭ জানুয়ারি (রোববার) রাত পৌঁনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে খুন হন আওয়ামী লীগ নেতা রনজিত গ্রুপের ছাত্রলীগ কর্মী তানিম খান।

এ ঘটনায় ১০ জানুয়ারি নিহত তানিমের বন্ধু এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহী বাদি হয়ে দায়ের করা মামলায় ২৯ জনের নামোল্লেখ করে অজ্ঞাতপরিচয় ৪/৫ জনকে আসামি করেন। খুনের ঘটনায় বদরুজ্জামান সরাসরি জড়িত ছিলেন-এজাহারে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।