[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত জোট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২৬ ৭:৩১:২৬ পিএম
লে. কর্নেল ফারুক খান

লে. কর্নেল ফারুক খান

বগুড়া: আন্দোলনের নামে বিএনপি-জামায়াত জোট আবারও দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে শহরের সাতমাথা সংলগ্ন শহীদ খোকনপার্কে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় এ মন্তব্য করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান বলেন, বিগত দিনে তারা আন্দোলনের নামে দেশে হত্যা, জ্বালাও-পোড়াও করেছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়। অপপ্রচার করে বাংলাদেশের মানুষকে আর বিভ্রান্ত করা যাবে না।

তিনি আরও বলেন, বগুড়াকে বিএনপির এলাকা বলে জনগণকে বিভ্রান্ত করা হয়। কিন্তু আদতেও তারা এই এলাকায় কোনো উন্নয়ন করে না। বগুড়ার সব উন্নয়ন আওয়ামী লীগ সরকারের মেয়াদে হয়েছে বলেও দাবি করেন তিনি। কর্মীসভায় নেতারা দলের সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa